গোপালপুর পৌর নির্বাচন উপলক্ষে শিবপুর খানপাড়ায় উঠান বৈঠক করেন সাইফুল ইসলাম।

0
13
স্টাফ রিপোর্টারঃ-
আসছে আগামী গোপালপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌরসভার ৩নং ওয়ার্ডের শিবপুর খানপাড়ায়
উঠান বৈঠক করেছেন লালপুর থানা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।আজ বিকেলে ৩নং ওয়র্ডে উঠান বৈঠক করেন।এসময় আয়োজিত উঠান বৈঠকে ৩নং ওয়ার্ডের উন্নয়নমূলক কাজে সবাইকে পাশে থাকার আহ্বান জানান তিনি। এছাড়াও অসহায় দরিদ্র গরিব দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করার কথা বলেন।
এলাকাবাসীরা বলেন সাইফুল ইসলাম শিক্ষিত, নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন তিনি নিজ  অর্থায়ানে।
দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন। করোনা মহামারীতে বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়ে অসহায়দের মাঝে এগিয়ে আসায় আমরা সবাই তার প্রতি কৃতজ্ঞ।
এলাকাবাসীরা এ সময় আরও বলেন, শিক্ষিত নম্র ভদ্র এবং তার উন্নয়নমূলক বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় করায় আমরা তার  প্রতি কৃতজ্ঞ তিনি যদি মনোনয়ন পান মেয়র পদে গোপালপুর পৌরসভা ৩নং ওয়ার্ড থেকে তাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চান এলাকাবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here