গোপালপুর পৌরসভার ত্যাগী ও অসুস্থ আওয়ামী লীগের নেতাদের  পাশে প্রভাষক ইকবাল।।

0
6
স্টাফ রিপোর্টারঃ-
গোপালপুর পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশি প্রভাষক ইকবাল হোসেন রিপন পৌর এলাকার বিভিন্ন মহল্লায় ত্যাগী অসুস্থ আওয়ামী লীগের নেতাদের বাসায় বাসায় গিয়ে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। প্রথমে তিনি পৌরসভার
২নং ওয়ার্ডের কালুপাড়া গ্রামের মোঃরহিমুদ্দিন অসুস্থ হয়ে তিনি  ভারসাম্য হারিয়ে ফেলেছেন তার পাশে প্রভাষক রিপন কিছু সময় অবস্থান করেন এবং তাঁর পরিবারের সাথে কথা বলেন ও উন্নত চিকিৎসার বিষয় নিয়ে রুগীর পরিবারের সাথে আলাপ করেন।
এর পর তিনি যান পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিজয় পুর গ্রামে সেখানে অসুস্থ  আঃ সাত্তার একেবারে অসুস্থ হয়ে বিছানা গত তার পাশে কিছু খন দাঁড়িয়ে থাকেন কথা বলেন ও পরিবারের সদস্য দের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ খবর নেন ও দোয়া করেন।
সে সময় প্রভাষক ইকবাল হোসেন রিপন কে দেখে এলাকার বাসিন্দারা অনেক ভীর করেন। তখন এলাকা বাসীর উদ্দেশ্য তিনি বলেন আমি আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ এর মেয়র পদপ্রার্থী আমি দলের প্রবীণ নেতাদের কাছে এসেছি তাদের দোয়া নিতে এবং আপনারা এলাকাবাসী ও আমার জন্য দোয়া করবেন আমি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সকল ত্যাগী প্রবীণ নেতাদের মূললায়ন করবো।পাশাপাশি আপনাদের ও সকল সুখে দুখে বিপদে আপদে পাশে থাকবো সব সময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here