গণসচেতনতামূলক সভা সরকারি ব্রজলাল কলেজে।

0
24

 

ফজলে রাব্বি, খুলনা।

 

“মাদকাসক্ত মুক্ত বাংলাদেশ গড়াই আমাদের লক্ষ্য “এই প্রতিপাদ্যকে সামনে রেখে, খুলনা জেলা প্রশাসক,এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকর্তৃক আয়োজিত খুলনার টাস্কফোর্সের মাদকবিরোধী ও গণসচেতনতা মূলক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

খুলনার সরকারি ব্রজলাল কলেজে এই আলোচনা সভার আয়োজন করা হয়।এতে বিশেষভাবে সহযোগিতা করেন সরকারি ব্রজলাল কলেজের উপচার্য ও শিক্ষার্থী বন্ধুরা।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  খুলনা জেলা প্রশাসক ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হেলাল হোসেন,এবং বিশেষ অতিথি হিসেবে এখানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  জনাব মোহাম্মদ ইউসুফ আলী, জনাব মোল্লা জাহাঙ্গীর হোসেন, ও জনাব মোহাম্মদ আবুল হোসেন। এছাড়াও এখানে উপস্থিত ছিলেন খুলনা সরকারি ব্রজলাল কলেজ উপাচার্য সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা।

 

এই আলোচনা সভায় জেলা প্রশাসক জনাব হেলাল হোসেন উপস্থিতি দের উদ্দেশ্য বলেন ,মাদকের বিরুদ্ধে সোচ্চার হোন।মাদককে না বলুন, মাদক মুক্ত দেশ গড়ুন। তিনি এ সময় মাদকের এবং মাদকাসক্তের ক্ষতিকর দিকগুলো সকলের সামনে তুলে ধরেন। এছাড়াও মাদক নির্মূলে আমাদের কি কি করনীয় ‘এ সম্পর্কে সকলের সামনে আলোচনা করেন।

 

এ সময় মাদকের বিরুদ্ধে আরো আলোচনা করেন কলেজের উপচার্য ও দ্রব্য অধিদপ্তরের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here