খুলনা-মংলা মহাসড়কে, নসিমন-মোটরসাইকেলের দুইজন নিহত আহত ১

0
39

 

 

ফজলে রাব্বী,খুলনা।

খুলনা-মংলা মহাসড়কে ফকিরহাট উপজেলার সুখদাড়া মহিষ খামারের সামনে মোটরসাইকেল ও গরু বহনকারী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে।এই দুর্ঘটনায় ঘটনাস্থলে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়  ও আরো একা আরোহী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহতরা হলেন, যশোর জেলার কোতোয়ালি থানার আনারুল ইসলামের পুত্র তারেক ইসলাম লিটন (২৫),ও একই এলাকার আলমগীর হোসেন এর পুত্র তুহিন হোসেন (২৮)। তাদের দুজনের মাথা ঘাড় থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা বলেন ঐ মোটরসাইকেলে করে তারা ৩ জন আরহী মংলা থেকে বাড়ির উদ্দেশ্যে যশোর যাচ্ছিলেন।এরা তখন সুখদাড়া মহিষ খামারের সামনে আসলে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পরে নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই দুজনের মাথা দেহ থেকে আলাদা হয়ে যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান এবং অপর আরোহী কে না গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট  খুলনা জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।
কাটাখালী হাইওয়ে থানা  ভারপ্রাপ্ত পরিদর্শক  (ওসি) রবিউল ইসলাম “বাংলার রূপ news24 “কে জানান,  শুক্রবার বিকাল ৫টার দিকে খুলনা-মংলা মহাসড়কে ফকিরহাট উপজেলার সুকদাড়া এলাকার মহিষ খামারের সামনে  এই সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হয় এবং একজন আহত হন।নিহতদের  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এ ঘটনায় আহতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরো বলেন, এই ঘটনায় এখনো  কোনো মামলা হয়নি। তবে আমরা নসিমন ও মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশের হেফাজতে রেখেছি।পরিবারের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে এই পরিদর্শক জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here