কায়েতপাড়ায় মেম্বার প্রার্থী বরকতউল্লাহ্  এর নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ।

0
10
খোরশেদ আলম ,
রূপগঞ্জ প্রতিনিধি ঃ
করোনা মহামারীর কারনে বিশ্ব যখন বিপর্যস্ত ।দেশে চলছে লক ডাউন ঠিক তখনই কিছু মানুষ মানবতার সেবায় এগিয়ে আসেন। ঠিক তেমনই একজন মানুষ বরকতউল্লাহ্ সাউদ।
৭ মে (শুক্রবার)সকালে বরূনা বাজারে রংধনু গ্রুপ এর চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক এর নির্দেশনায় ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান এর অনুপ্রেরণায় কায়েতপাড়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড মেম্বার পদপার্থী মোঃ বরকতউল্লাহ্ সাউদ এর নিজস্ব অর্থায়নে প্রায় ১০০০ অসহায়, সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ইদ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী নেতা  বুলবুল আহমেদ, পান কুমাড়, হরি প্রসাদ, নিখিল, আর্মি অবসর প্রাপ্ত জয়নাল অবেদিন, হাজী বকুল, বাবুল মিয়া, আলামিন, মাসুম, মাসিদুল, রমজান, মহিলা নেত্রী নাজমা বেগম. আনোয়ারা খাতুন সহ আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠন এর নেতাকর্মীরা।
এসময় বরকতউল্লাহ্ সাউদ বলেন আমি প্রতি বছর ই অসহায় সুবিধাবঞ্চিত দের মধ্যে ইদ সামগ্রী বিতরণ করে থাকি। তার ধারাবাহিকতায় এবার ও প্রায় ১০০০ পরিবারের মধ্যে ইদ সামগ্রী বিতরণ করছি ইনশাআল্লাহ করে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন সামনে যাতে আপনাদের জন প্রতিনিধি হয়ে কিছু করতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here