কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে(ডরিন)কে চায় স্থানীয় ছাত্রলীগ।।

0
109
আব্দুস সালাম (জয়)
ঝিনাইদহ কালীগঞ্জ:
ঝিনাইদহ, কালীগঞ্জে উপজেলা ছাত্রলীগ যখন ছিন্ন বিচ্ছিন্ন ছিলো। ঠিক তখন অবিভাবকের মতো একত্রিত করে যিনি আগলে রেখেছেন এবং শক্তিশালী করে তুলতে সক্ষম হয়েছেন।
কালীগঞ্জ উপজেলা বাসী সবাই বলে- আগের থেকে ছাত্রলীগ এখন অনেক এগিয়ে। নিজের পরিবারের মতো সঠিক সময়ে সঠিক নেতৃত্ব  দিয়ে এগিয়ে এপর্যন্ত কালীগঞ্জ উপজেলা শাখা,  ছাত্রলীগ অনেক চাঙ্গা প্রত্যেকটা ক্ষেত্রেই এই কালীগঞ্জ উপজেলা রাজপথে আওয়ামী লীগের মিছিল সমাবেশ মিটিংয়ে গ্রাম গঞ্জে, হাট বাজার, সব জায়গাই ছাত্রলীগ কে পাবেন।মহামারি করোনা ভাইরাসের গরিব  দুঃখী অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়িয়েছেন এবং মহামারী করোনাভাইরাস এর গরীব অসহায় দুস্থ পঙ্গু প্রতিবন্ধী, ভ্যানওয়ালা, রিক্সাওয়ালা, ফেরিওয়ালা সহ পরিবারের  মাঝে ত্রান খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
যেমন চাল, আটা,ময়দা,ডাল,আলু.তেল, সাবান, মাক্স, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার ও শাকসবজি ও ঈদ ও দুর্গাপূজা উপলক্ষে কাপড়, লুঙ্গি, পাঞ্জাবী, সহ নগদ টাকা সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে বিতরণ করেছেন মুমতারিন ফেরদৌস ডরিন।
ইতিবাচক ছাত্র রাজনীতির এই আইকন, পরিশ্রমী ও দক্ষ সংগঠক, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সোনালী অর্জন, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক। মুমতারিন ফেরদৌস (ডরিন) কে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে দেখতে চাই স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।
ঝিনাইদহ -৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব মোঃ আনোয়ারুল আজীম (আনার) এম,পি মহাদয়ের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন।
স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দরা জানান, আনোয়ারুল আজীম (আনার) এম,পি মহাদয়ের কন্যা হয়েছেন এম,পি মহাদয়ের উদার মনের মত। স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দরা ডরিন কে সভাপতি হিসেবে পেলে তাদের রাজনীতি করতে সুবিধা হবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here