কালীগঞ্জে হতদরিদ্র বিধবার মাঝে খাদ্য উপকরণ বিতারণ করলেন এম,পি আনার।

0
13
আব্দুস সালাম জয়
ঝিনাইদহ কালীগঞ্জ প্রতিনিধিঃ
ঝিনাইদহ কালীগঞ্জে ১ নং সুন্দরপুর, দুর্গাপুর ইউনিয়নে করোনা কালীন সময় ও রমজান উপলক্ষে একশ জন হতদরিদ্র ও অসহায় বিধবার মাঝে খাদ্য উপকরণ বিতারণ করা হয়েছে। ২৬/০৪/২০২১ সোমবার সকালে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজীম আনার এমপি প্রধান অতিথি থেকে এই খাদ্য সামগ্রী বিতারণ করেন। উপজেলার সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে এই খাদ্য উপকরন বিতারণ করা হয়। কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি, সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক লিয়াকত আলী খান লিটনের সার্বিক সহযোগিতায় খাদ্য উপকরন বিতারণের সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, সকল ইউপি সদস্য ও স্থানিয় সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দ। খাদ্য উপকরন সামগ্রীর মধ্যে ছিলো চাউল, ডাউল, আলু, সাবান, ও মাস্ক।
সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লিয়াকত আলী খান লিটন বলেন, আমি সবসময় এলাকার মানুষের পাশে সুখে দুঃখে ছিলাম এখনও আছি  আগামী দিনগুলিতেও অসহায় নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে থাকবো।  করোনাকালে খাদ্যসামগ্রী  পেয়ে অনেককে চেয়ারম্যান পদপ্রার্তী লিয়াকত আলী কানের জন্য দোয়াও করতে দেখা যায়।
এম পি আনোয়ারুল আজীম আনার  বলেন, করোনাকালীন সময়ে চলমান লকডাউনের কারণে  মানুষ কর্মহীন হয়ে পড়েছে, সরকারের পাশাপাশি আমাদের সমাজের সকল বিত্তবানদের উচিত তাদের পাশে  দাড়ানো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here