কালীগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে আনারের শীতবস্ত্র বিতরণ।

0
14
আব্দুস সালাম জয়
ঝিনাইদহ কালীগঞ্জ:
ঝিনাইদহ কালীগঞ্জে মোঃ আনোয়ারুল আজিম আনার  ও আলহাজ্ব বদরুদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব জন্মশতবার্ষিকী পালন এবং শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। শনিবার সকাল ১০ ঘটিকার সময় ফয়লা গ্রামে মোঃ আনোয়ারুল আজিম আনার  ও আলহাজ্ব বদরুদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব জন্মশতবার্ষিকী পালন এবং ২শত শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান শুরু হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঝিনাইদহ-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব আনোয়ারুল আজিম আনার এমপি মহোদয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোবারকগঞ্জ সুগার মিলের সম্মানিত সভাপতি জনাব মোঃ গোলাম রসুল ও শিক্ষার্থীদের অভিভাবক এবং স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব মোঃ আনোয়ারুল আজিম (আনার) এমপি মহাদয় বক্তব্য রাখেন তিনি বলেন এই প্রতিবন্ধী স্কুল প্রতিষ্ঠানটি করা হয়েছ, যেসকল ছেলে মেয়ে প্রতিবন্ধী আছে সে সকল ছেলে মেয়েকে সুন্দর ভাবে শিক্ষা লাভ করানোর লক্ষে এই প্রতিষ্ঠানটি করানো হয়। পাশাপাশি তাদের নানা প্রকার সুযোগ, সুবিধা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here