কালীগঞ্জের মেয়রের নির্দেশে করোনা রোগীর অক্সিজেন সিলিন্ডার পৌছাতে প্রস্তুত ছাত্রলীগ।

0
22
আব্দুস সালাম (জয়)
ঝিনাইদহ কালীগঞ্জ:
ঝিনাইদহ কালীগঞ্জে পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ মহাদয়ের নির্দেশে করোনা পজিটিভ রোগীর সেবার জন্য প্রয়োজনীয় গ্যাস সিলিন্ডার রোগীর বাসায় অথবা রোগীর সেবার নির্দিষ্ট জায়গায় পৌছাতে ২৪ ঘন্টা কাজ করে চলেছেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
০৫/০৭/২০২১ সোমবার সকাল ১১ টার সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ মহাদয় তিনি বলেন এই মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন অনেক মানুষ, তারা অনেকে অক্সিজেন পাচ্ছেন না তারা অক্সিজেনের কষ্টে ভুগছেন, তাদের অক্সিজেনের সেবা নিশ্চিত করার লক্ষ্যে, কালীগঞ্জ পৌরসভার উদ্যোগে ৪০ টি গ্যাস সিলিন্ডার সংরক্ষণ করা হয়েছে, প্রয়োজন হলে অধিক গ্যাস সিলিন্ডার সংরক্ষণ করা হবে। কালীগঞ্জ পৌরসভার ভিতর ২৪ ঘন্টা পৌছানোর জন্য প্রস্তুত রয়েছে করোনা যোদ্ধা হিসেবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্যতম সংগঠক আব্দুস সালাম (জয়), মোঃ ইমরান হোসেন, আব্দুল জলিল, মোঃ নাহিদ, মোঃ বিপ্লব হোসেন, মোঃ আশরাফুল, মোঃ সাকিব, মোঃ বক্কার।
মেয়র আশরাফ মহাদয় তিনি আরো বলেন ঝিনাইদহ -৪ আসনের মাননীয়  জাতীয় সংসদ সদস্য জনাব, মোঃ আনোয়ারুল আজীম আনার এম পি মহাদয় নির্দেশ দিয়েছেন
করোনা ভাইরাস যতদিন নিয়ন্ত্রণে আসবে না ততদিন তার এই গ্যাস সিলিন্ডার সেবা চলমান থাকবে। এই মহামারি করোনা ভাইরাসে মানুষের যেকোন সেবা নিশ্চিত করার লক্ষ্যে মানুষের পাশে থাকবেন ঝিনাইদহ -৪ আসনের মাননীয়  জাতীয় সংসদ সদস্য জনাব, মোঃ আনোয়ারুল আজীম (আনার) এম পি মহাদয় এবং কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম (আশরাফ) মহাদয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here