কাভার্ড ভ্যানের চাপায় নিহত মা,,আহত ছেলে।

0
55

নিজেস্ব প্রতিবেদক।

 

 রবিবার সকালে কাকরাইল নাইটেঙ্গেল মোড়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত হন মাকসুদা আক্তার (৩৫)ও আহত হন তার ছেলে মোঃ মাইন (১১)।আহত মাইন কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এই ঘটনায় ঢাকা মহানগর রমনা জোনের জোষ্ঠ সহকারী পুলিশ সুপার তানভীর আহমেদ,”বাংলার রুপ নিউজ ২৪.কম “কে বলেন,নিহত মাকসুদা ও তার ছেলে তাদের গ্রামের বাড়ি বরিশাল থেকে নদী পথে লঞ্চে সদরঘাট আসেন।পরে রিকশা করে তাদের ঢাকার বাসা মধুবাগে যাচ্ছিল,ভোড় ৬ টার দিকে রিকশাটি কাকরাইল নাইটেঙ্গেল মোড়ে আসলে একটি কাভার্ডভ্যান রিকশাটির উপর দিয়ে চালিয়ে যায়।এতে ঘটনাস্থলেই মাকসুদার মৃত্যু হয় এবং ছেলে মাইন আহত হন।

 

পুলিশের এই কর্মকর্তা আরও জানান,ঘাতক এই কাভার্ড ভ্যানটি নিয়ে চালক তখনই পালিয়ে যায়।তবে সড়কের সিসি টিভির ফুটেজ দেখে আমরা চালক ও গাড়টি আটকের চেষ্টা করব,আইনের আওতায় নিয়ে  আসা হবে। তিনি আরও জানান রিকশা চালক কে ও এখনো  খুজে পাওয়া যায়নি।

 

পরিবার সূত্রে জানায়,নিহত মাকসুদার স্বামী মোঃ মোফাজ্জল হোসেন একটি বেসরকারী ব্যবসা প্রতিষ্ঠানের গাড়ি চালক হিসাবে চাকরি করেন।তাদের দুই ছেলে,বড় ছেলে বাবার সাথে ঢাকাতেই ছিলেন এবং ছোট ছেলে মাইন মায়ের সাথে বেড়াতে গ্রামের বাড়ি যান।বেড়ানো শেষে ঢাকার বাসায় ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।

 

ঢাকা মেডিকেলের পুলিশ ফারির পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন,মাইনের আঘাত নিয়ে তেমন ভয়ের কিছু নেই।সে খুব শিগ্রই সুস্থ  হয়ে বাসায় ফিরতে পারবে বলে আশা করছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here