কাউন্সিলর হয়ে জনগণের সেবা করতে চান পটিয়ার সাংবাদিক আবিদুজ্জামান আমিরি।।

0
30

মোঃ সিরাজুল মনির

চট্টগ্রাম ব্যুরো প্রধানঃ
চট্টগ্রামের পটিয়া উপজেলা জেলার সবচেয়ে বড় উপজেলা হিসেবে মানচিত্রে রয়েছে। চট্টগ্রামের মহকুমা হিসেবেও এটি পরিচিত। ইতিমধ্যে পটিয়া থেকে আলাদা হয়েছে আশেপাশের উপজেলাগুলো। এ পটিয়া কে জেলা ঘোষণা করার দাবি দীর্ঘদিনের। সেই পটিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন জয়নাল আবেদীন। তার সুযোগ্য সন্তান সাংবাদিক আবেদুজ্জামান আমিরী। যিনি সব সময় তার লেখনীর মাধ্যমে সংবাদপত্রে সাংবাদিক হিসেবে জনগণের দুঃখ দুর্দশার চিত্র তুলে ধরেছেন। বর্তমানে চট্টগ্রামের পরিচিত আঞ্চলিক দৈনিক পূর্বদেশ পত্রিকায় পটিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে দেশের বিভিন্ন দৈনিক পত্রিকায় তিনি কাজ করেছেন। সাংবাদিক হিসেবে কাজ করার সুবাদে জনগণের পাশেই ছিলেন সব সময়। তার লেখনীতে ছিল সব সময় সাধারণ মানুষের দুঃখ দূর্দশার কথা।
আগামী ১৪ ই ফেব্রুয়ারি ২০২১ এ হতে যাওয়া পৌরসভার নির্বাচনে পটিয়ার ৩ নং ওয়ার্ড থেকে
কাউন্সিলর পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছে সাংবাদিক আবেদুজ্জামান । স্থানীয় জনগণ তাকে নির্বাচনে অংশ নিতে উদ্বুদ্ধ করেছেন বলে সাংবাদিক আমেরি বলেন। ৩ নং ওয়ার্ডের সাধারণ মানুষ বলেন আবেদুজ্জামান আমিরী সব সময় জনগণের পাশে ছিলেন আগামীতে তিনি কাউন্সিলর নির্বাচিত হলে জনগণের সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবেন বলে সাধারণ মানুষ মনে করেন।
এ বিষয়ে আবেদুজ্জামান আমেরি বলেন আমার পিতা মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে জনগণের পাশে ছিলেন সব সময়। তার উত্তরসূরি হিসেবে এলাকার জনগণের দুঃখ দুর্দশা লাঘবে আমি সবসময় সোচ্চার ছিলাম বিভিন্ন মাধ্যমে। সাংবাদিকতার পাশাপাশি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে আরো বেশি করে জনগণের পাশে থেকে তাদের সমস্যা সমাধানে সবসময় নিজেকে উৎসর্গ করে দিতেই কাউন্সিলর নির্বাচিত হতে চায়। এলাকার মানুষ তাকে নির্বাচিত করলে সাংবাদিকতার পাশাপাশি জনসেবায় সব সময় মনোযোগী হবেন বলে এবং আরো বেশি সম্পৃক্ত থাকবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here