কলাপাড়ায় নাহিদ পারভেজ বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ।

0
20

নাহিদ পারভেজ

কলাপাড়া প্রতিনিধিঃ
দৈনিক নাগরিক ভাবনা পত্রিকা পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা প্রতিনিধি নাহিদ পারভেজের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে অভিযোগ করেন সাংবাদিক নাহিদ পারভেজ। তারই ধারাবাহিকতায় আপননিউজবিডি ডট.কম,বন্ধুত্ব নিউজ সহ আরো নামে বেনামে কয়েকটি নিউজ পোর্টালে মিথ্যা বানোয়াট অসত উদ্দেশ প্রনোদিত সংবাদ প্রকাশ করে। গত ৩১ ডিসেম্বর ০৬.২৮ মিটিনে আপননিউজবিডি.কম এ https://aponnewsbd.com/archives/11654 ”অন্যের স্ত্রীসহ নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি, কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি” শিরোনামে সংবাদ প্রকাশ করে। সন্দেহবশত সমন জারি করলেও অন্যের স্ত্রীসহ নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির সাথে তার সাথে কোন সম্পর্ক নেই। সমনে উল্লেখ রয়েছে গত ১৫ই ডিসেম্বর তারিখ কলাপাড়া উপজেলার রহমতপুর এলাকার মাসুদ খান বকুর স্ত্রী শিমুল খান তার স্বামীর বাসা ত্যাগ করে অজানার উদ্দেশ্যে পারি জমিয়েছে। সন্দেহবশত তার সাথে কলাপাড়া উপজেলার নাগরিক ভাবনার প্রতিনিধি নাহিদ পারভেজের সাথে চলে গেছে। উক্ত পূর্বে ২০১৫ সালে নাহিদ পারভেজ গ্রামীণ ফোনের কলাপাড়া কাষ্টমার সার্ভিসের দায়িত্ব থাকা কালিন,মাসুদ খান বকুর তার স্বামীর সিমের কিছু তথ্য জানতে কাষ্টমার সার্ভিসে আসে,তাকে তথ্য দেয়া হয়।
গত ২০১৭ সালে নাহিদ পারভেজ চাকরি থেকে অব্যাহত নেয়ার ১০/১০ দিন আগে মাসুদ খান এর স্ত্রী কাষ্টমার সার্ভিসে আসে, যে তার মোবাইলে থাকা গ্রামীন সিমে সমেস্যা ও মোবাইলে app’s/video download সমেস্যার জন্য। অনেক চেষ্টার পড়ে তার মোবাইলে নতুন জিমেইল না নেয়ায় তার একটি জিমেইল বসিয়ে চেক করা হয়,পরর্বিতে তার মোবাইলে নাহিদের জিমেইল টা রয়ে যায়।
 
গত ১৫ /১২/ ২০ মাসুদ খান বকুর স্ত্রী কে খুজে না পেয়ে মোবাইলে জিমেইল একাউন্ট ও তাহার স্ত্রীর ফেইসবুক একাউন্ট ফেক নাম Nisat Nirob আইডিতে নাহিদ কে ফ্রেন্ড দেখাকে কেন্দ্র করে নাহিদের নামে তার স্ত্রী কে পালানোর ঘটনা বের করে।
উল্লেখ্য নাহিদ পারভেজ ঐ দিন রাজশাহীতে অবস্থান করছিল বলে প্রতিয়মান হয়েছে। সমনে আরো উল্লেখ আছে, গত ২০ ই ডিসেম্বর মাসুদ খান বকুর স্ত্রী শিমুল খানের বাবার বাড়িতে অভিযুক্ত নাহিদ সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। কিন্তু নাহিদ পারভেজ ঐ দিন কলাপাড়াতো দূরের কথা, পুরো বরিশাল বিভাগেও ছিলনা। ঐ দিন তিনি নারায়নগঞ্জ জেলার মেঘনা অবস্থান করছিল বলে প্রমান আছে অনেক ব্যাক্তি সহ কিছু কাগজ পত্র। এসব নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নাহিদ পারভেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here