করোনা সন্দেহে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর এক কর্মকর্তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।।

0
10

 

মোঃ সোহান আহমেদ সানাউল।

নিজস্ব প্রতিবেদক, ধামরাই।।

 

ঢাকার ধামরাই উপজেলায় অবস্থিত  অভিজাত ওষুধ কোম্পানি দি একমি ল্যাবরেটরিস লিমিটেডের এক্সজেকিউটিভ অফিসারসহ শ্রমিকদের করোনা ঝুঁকির অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, সোমবার (২৩ মার্চ) দি একমি ল্যাবরেটরিজের ফ‍্যাক্টরীতে কর্মরত সানজিদা আক্তার লাভনী (৩৪)নামে এক এক্সজিকিউটিভ অফিসারের শরিরের হঠাৎ তাপমাত্রা বৃদ্ধিসহ ঠান্ডা জনিত রোগের ফ্লো দেখা দেয়। পরে তাকে সন্দেহ মূলক ট্যাগ করে ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ও তাকে যে মহিলা সিকিউরিটি চেক করে তার নাম রাবেয়া আক্তার। নিরাপত্তার স্বার্থে ওই মহিলা সিউকিউরিটিকে ছুটি দিয়ে হোমকোয়ারেন্টেনে পাঠানো হয়। তবে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এক্সিকিউটিভ অফিসার সানজিদা আক্তারের গ্রামের বাড়ি ধামরাই উপজেলার বালিয়া।

এ ব্যাপারে দি একমি ল্যাবরেটরিস কোম্পানির এ্যাডমিন অফিসার সাফায়েতউল্লাহ বলেন, একজন অফিসারকে করোনা সন্দেহে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও এক মহিলা সিকিউরিটিকে হোম কোয়ারেন্টেনে রাখা হয়েছে।

এ ব্যাপারে ধামরাই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(টিএস) ডাঃ ইফফাত আরা জানান, সানজিদা আক্তার লাবনীর স্বামী গত ১৫ মার্চ ইটালী থেকে বাড়িতে এসেছে, তাকে আমরা হোমকোয়ারেন্টেনে থাকতে বলেছি। এবং লাভনীকেও হোম কোয়ারেন্টেনে থাকতে বলা হয়েছে। সে কেন অফিসে আসছিল আমরা জানিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here