এসপি মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা জানালেন পাংশা থানা পুলিশ।

0
126

এলাহী শাহরিয়ার নাজিম

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী জেলার এসপি মোঃ মিজানুর রহমান পিপিএম বার কে পাংশা মডেল থানা পুলিশ আজ সোমবার বিকাল তিনটার সময় থানা পুলিশের আয়োজনে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে।

সংবর্ধনা কালে উপস্থিত ছিলেন মোঃ শাহাদাত হোসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা পাংশা মডেল থানা, মোহাম্মদ ফখরুল ইসলাম তদন্ত কর্মকর্তা, সহ থানার সমস্ত অফিসার বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার বলেন, একটা সময় ছিল যখন থানাগুলোতে দালালের কারণে সাধারণ মানুষ ঢুকতে পারত না। আমি আসার পর থানাগুলো সবার জন্য উন্মুক্ত করেছি। সাধারণ মানুষকে ভালোবেসে তাদেরকে পুলিশের কাছাকাছি নিয়ে এসেছি। সবার সহযোগিতা পেয়েছি বলেই মাদক নিয়ন্ত্রণ করতে পেরেছি।

তিনি আরো বলেন পুলিশের ধর্মই মানুষের সেবা করা মানুষ যেন পুলিশ দেখে ভয় না পায়। মানুষ যেন পুলিশকে ভালোবেসে কাছে ছুটে আসে সেই উদ্দেশ্য নিয়েই আমাদেরকে কাজ করতে হবে। তাহলেই সমাজ থেকে মাদক, নারী নির্যাতন, চুরি, ডাকাতি, ছিনতাই, রাহাজানি দূর হয়ে যাবে।

অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন এসপি মিজানুর রহমান আমাদের অনুপ্রেরণা আমরা তাকে অনুসরণ করেই সামনের দিকে এগিয়ে যেতে চাই। পরে তাহার মঙ্গল কামনা করে অনুষ্ঠান শেষ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here