এবার জুট ছিনতাইয়ের অভিযোগ আওয়ামী নেতার ভাইয়ের বিরুদ্ধে।।

0
18

আশুলিয়া প্রতিনিধিঃ 

এবার জুট ছিনতাইয়ের অভিযোগ উঠেছে সাভারের আশুলিয়ার এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতার ভাইয়ের বিরুদ্ধে।আশুলিয়া থানায় গাড়িসহ জুট ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন একরামুল হক নামের এক জুট ব্যাবসায়ী।তবে ছিনতাই হওয়া জুটের মালামাল উদ্ধার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায় গত ৩রা জুন বিকালে আশুলিয়ার আমতলা এলাকা থেকে জুট ভর্তি পিকাপ ছিনতাই করে পরবর্তীতে জুট রেখে গাড়িটি ছেড়ে দেন কয়েকজন ব্যাক্তি।

এ ঘটনায় একরামুল হক নামের জুট ব্যাবসায়ী ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫/৬ জনের নামে ছিনতাই ও ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করেন।

এ ব‍্যাপারে একরামুল হক বলেন, ৩রা জুন বিকেলে আমি ও আমার পার্টনার একটি পিকাপযোগে প্রায় ৫ লক্ষ টাকার জুট নিয়ে ফেরার পথে আশুলিয়ার আমতলা এলকায় মোহাম্মদ আলী সরকার সহ আরও কয়েকজন আমার পিকাপের গতিরোধ করে এবং আমার কাছে বিশ হাজার টাকা দাবি করে। কিন্তু আমি দিতে অস্বীকার করলে তারা আমাদের পিকাপের ড্রাইভারকে মারধর করে জোরপূর্বক আমার পকেট থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আমাদেরকে রেখে গাড়ি অন্যত্র নিয়ে জুট রেখে গাড়িটি ছেড়ে দেয়।

খোঁজ নিয়ে জানা যায় মামলার ১ নং আসামী মোহাম্মদ আলী সরকার আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমজাদ সরকারের ভাই।

এ বিষয়ে জানতে আমজাদ হোসেন সরকারকে মোবাইলে কল করলেও সংযোগ পাওয়া যায়নি।

ভুক্তভোগী একরামুল হক বলেন, মোহাম্মদ আলী সরকার এর সাথে আমার আগে থেকেই বিরোধ ছিলো তাই তারা আমার উপর প্রতিশোধ নিতে এমন কাজ করেছে।

এ ব‍্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) সুদ্বীপ কুমার গোপ বলেন, একরামুল হকের অভিযোগের ভিত্তিতে আমরা আসামী গ্রেফতার করে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করি ও আসামীদের কোর্টে চালান করে দেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here