আসন্ন ১নং দাঁতভাঙ্গা ইউপি নির্বাচনে মাদক মুক্ত এলাকা গড়তে ইউপি সদস্য হতে চাচ্ছেন রঞ্জু।।

0
59
এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে আসন্ন ইউপি নির্বাচনে ৮নং ওয়ার্ডবাসীর প্রতিনিধি হয়ে মাদক মুক্ত এলাকা গড়ার শপথ নিয়ে ১নং দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য হতে চাচ্ছেন ফজলুল করিম রঞ্জু। নিজের জন্য নয় এলাকার উন্নয়ন, সন্ত্রাস-মাদক নির্মূলসহ অসংখ্য প্রতিশ্রুতির ফুলজুড়ি দিয়ে ইউপি সদস্য হতে চাচ্ছেন তিনি। দীর্ঘদিন ধরে রাজনীতিতে সম্পৃক্ত ফজলুল করিম রঞ্জু দাঁতভাঙ্গা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত তিনি।
দাঁতভাঙ্গার ৮নং ওয়ার্ডবাসী জানায়, ফজলুল করিম রঞ্জু খুব ভালো এবং ভদ্র একটা ছেলে। দিনরাত সবার বিপদআপদে ঝাঁপিয়ে পরে। মাদকের বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ যুদ্ধ করে আসছে সে।
এব্যাপারে রঞ্জু জানান, আমি দীর্ঘদিন যাবৎ দাঁতভাঙ্গা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমাকে যেহেতু একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে রাখা হয়েছে সেহেতু এলাকাবাসী ভালো জানেন আমি কেমন ধরণের মানুষ। আমি সর্বদাই চেষ্টা করেছি এলাকার সহজ-সরল মানুষ গুলোর সুখেদুঃখে পাশে থাকার।
তিনি আরো বলেন, ভিজিডি, ভিজিএফ, বিধবা, মঙ্গা ও বয়স্কভাতাসহ বিভিন্ন নাম বাবদ এই গরিব দুঃখীদের কাছে চাপ দিয়ে টাকা গ্রহণ করে তারপর নাম দেয়া আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি এই ৮নং ওয়ার্ড বাসিকে বুঝিয়ে দিতে চাই তাদের হক অর্থের বিনিময়ে সরকার দেয়না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here