আশুলিয়ায় বাবার বিরুদ্ধে  ধর্ষণের অভিযোগ মেয়ের,পলাতক বাবা।

0
52
মোঃসোহান আহমেদ সানাউল           
নিজস্ব প্রতিবেদক :
আশুলিয়ায় বাবার বিরুদ্ধে ধর্ষণের          অভিযোগ এনে থানায় মামলা করেছেন এক তরুণী মেয়ে।জানাযায় শনিবার রাত সাড়ে ১১ টার দিকে আশুলিয়া থানায় (২০০৩) সংশোধনীয় আইনের ৯ ধারায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

জানা যায় ভুক্তভোগী ঐ মেয়ে আশুলিয়ার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত আছেন।এর আগে শুক্রবার ধর্ষণের অভিযোগ ওঠার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবা।

অভিযোগ আনা তরুণী  বলেন, ‘২২’মে দুপুরে অফিস থেকে ফেরার পর গোসল করতে যাচ্ছিলাম। আমার মা ওই সময় বাড়িতে ছিলেন না। সেই সুযোগে বাবা আমাকে ধর্ষণ করে।

এর‘আগেও অনেকবার আমাকে ধর্ষণ করেছে। ৮-৯ বছর পূর্ব থেকে এটা শুরু হয়।  এ ব‍্যাপারে পরিবারের লোকজনকে জানিয়েও কোন নিস্তার মেলেনি। মা প্রতিবাদ করায় তাকে মারধর করতেন।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, ‘শনিবার রাতে বাবার বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করেছে মেয়ে। পরে অভিযোগটি রাতেই মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

‘আজ সকালে ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। আর অভিযুক্ত বাবাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here