আশুলিয়ায় পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই লাশ উদ্ধার

0
15

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারের আশুলিয়ায় সবজি ক্ষেত থেকে বস্তাবন্দি অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (০৭ জুন) সকালে সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার এনায়েতপুর এলাকার একটি সবজি ক্ষেত অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে।নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব‍্যাপারে ধামসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউ পি সদস্য শফি উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে বস্তাবন্দি ব্যক্তির মরদেহ নিশ্চিত হয়ে বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করি।পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই শফি উল্লাহ জানান, পথচারী ও স্থানীয় ইউপি সদস্যের তথ্যের ভিত্তিতে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারনা তাকে হত্যা করে লাশ এক জায়গা থেকে এখানে ফেলে গেছে। পরিচয় জানার পাশাপাশি হত্যার কারন ও অপরাধীদের খুঁজে বের করা চেষ্টা চলছে।
এদিকে আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে সাভার হাইওয়ে থানা পুলিশ।
সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়।
সাভার হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাত করিম জানান, প্রাথমকিভাবে ধারনা নিহত নারী মানসিক প্রতিবন্ধী ছিলেন। রাতের কোন এক সময় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। নিহতের পরিচয় জানার পাশাপাশি ঘাতক চালক ও গাড়িটি সনাক্ত করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here