আশুলিয়ায় গরু চোর চক্রের ৫ সদস্যকে আটক।

0
7

রায়হান আলী

(আশুলিয়া প্রতিনিধি):   

ঈদুল আযহাকে ঘিরে সক্রিয় হওয়া গরু চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনায় দুটি গরু উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে আশুলিয়ার হ্যাচারীর মোড় এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে গরু দুটি উদ্ধার করা হয়।

আটকরা হলেন- বগুড়া জেলার কাহালু থানার আড়োলা গ্রামের রমজান আলীর ছেলে আলী আজম (৩০), বগুড়া জেলা সদরের কাঠনালপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মুকুল শেখ (৪৫), একই জেলার শাহাজানপুর থানার আশিকপুর (শাহাপাড়া) গ্রামের মৃত নুর হোসেন মিয়ার ছেলে শাকিল হাসান (২০), নন্দীগ্রাম থানার শহরকুড়ি গ্রামের আহাদ আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) ও আশুলিয়ার ধলপুর (সিকদার বাগ) গ্রামের ইমান আলী শেখের ছেলে খোমেজ শেখ (৪০)। তারা সবাই গরু চোর চক্রের সক্রিয় সদস্য।

পুলিশ জানায়, গাজীপুরের কাশিমপুর থানার বাগবাড়ি এলাকার রোকনের বাড়ি থেকে দুটি গরু চুরির সূত্র ধরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ ও আসওয়াদুর রহমান জামগড়া, শিমুলতলা ও ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়। তারা ঈদুল আযহাকে ঘিরে গরু চুরি করে বিভিন্ন স্থানে বিক্রি করতো।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জোহাব ও হারুন ওর রশিদ জানান, অভিযোগের ভিত্তিতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে গরু চোর চক্রের ৫ সদস্যকে দুটি গরুসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here