আশুলিয়ার বাইপাইলের এক বাসা থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার।।

0
14

 

মোঃ সোহান আহমেদ সানাউল,

বাংলার রূপ,নিজস্ব প্রতিবেদক।।

 

আশুলিয়ার বাইপাইলের এক বাসা থেকে তানিয়া আক্তার (১৮) নামে একটি তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ মার্চ) আশুলিয়ার বাইপাইল নতুন পাড়া ইসহাক রহমানের মালিকানাধীন ভাড়া বাসার একটি কক্ষ থেকে ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাকিলকে আটক করেছে পুলিশ।

প্রতক্ষ‍্যদর্শীদের বরাত দিয়ে বলা হয়, নিহত তানিয়া জামালপুর জেলার মাদারগঞ্জ থানার দক্ষিণ কোয়ালিকান্দি গ্রামের বক্তার শেখের মেয়ে। সে স্বামীর সাথে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল নতুন পাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো।

 

পুলিশ জানায়, শনিবার রাতের খাবার শেষে স্ত্রী তানিয়াকে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন স্বামী শাকিল। পরে সকালে ঘুম ভাঙলে কক্ষের আড়ার সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় স্ত্রী তানিয়াকে দেখতে পেয়ে প্রতিবেশীদের জানায় শাকিল। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান জানান, পারিবারিক কলহের জের ধরে ওই নারী শ্রমিক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাকিলকে থানায় আনা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

এস আই আরও জানান এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here