আশুলিয়ার আওয়ামীলীগ নেতা শাহিন পালোয়ান’বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার

0
58

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিন পালোয়ান’কে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশের চৌকস টিম।

শনিবার (১৯ জুন) দিবাগত রাত ১২ টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় এস আই সুদীপ কুমার গোপ, এস আই আসওয়াদুর রহমান ও এস আই এমদাদুল হক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার ঘর তল্লাশী করে পিস্তল ও গুলি উদ্ধার করে পুলিশ।

গ্রেফতার শাহিন পালোয়ান আশুলিয়ার পালোয়ানপাড়ার বিল্লাল পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় চাঁদাবাজির মামলা আছে। এছাড়া ওই এলাকায় অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ রয়েছে।

আশুলিয়ায় থানার এস আই এমদাদুর হোসেন জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে ঘরের গোপন স্থান থেকে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এর আগে গত (০৬ জুন) রোববার দাবিকৃত চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে লক্ষ্য করে গুলি ও মারধরের ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here