আমরাও স্যাংশন দিতে পারি এ কথা কিছু না জেনে বলি নাই : প্রধানমন্ত্রী।

0
7

নিউজ ডেস্কঃ

স্যাংশন নিয়ে আমি বলেছিলাম, আমরাও স্যাংশন দিতে পারি। না জেনে বলি নাই। আমি স্যাংশনের সব জানি বলেই বলেছি। নির্বাচন নিয়ে বারবার চক্রান্ত হয়েছে। সব চক্রান্ত মোকাবেলা করে আমরা ক্ষমতায় এসেছি। আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে গণভবনে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন একটি মহল ২০১৪ সালে চেষ্টা করেছে, নির্বাচন ঠেকাতে পারেনি।২০১৮ সালেও এসে আবার পরাজয় জেনে সরে গেছে। নির্বাচন যেন না হয়, সে অপচেষ্টা করেছে। দ্বাদশ জাতীয় নির্বাচনেও বানচাল করার চেষ্টা করেছে। এখনো লম্ফঝম্প করেই যাচ্ছে ।জনগণ আমাদের সঙ্গে আছে কোন লম্ফজম্ফতে কোনো লাভ হবে না।

প্রধানমন্ত্রী বলেন, দেশি-বিদেশি একটি পক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত ছিল। অনেকে চেয়েছে, নির্বাচন অবাধ ‍ও সুষ্ঠু না হোক, তাতে প্রশ্নবিদ্ধ করা যাবে এবং স্যাংশন দেওয়া যাবে।
আওয়ামী লীগ সরকারে যাতে না আসতে পারে, বারবার প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। জনগণ আমাদের শক্তি, তারা চেয়েছে বলেই এসেছি।

পাশাপাশি আমাদের আরেকটি শক্তি আওয়ামী লীগ। এই দলটির নেতাকর্মীদের ত্যাগের বিনিময়ে নানা চড়াই-উতরাই পেরিয়ে আজ আমরা এখানে।

এসময় সূচনা বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শোক প্রস্তাব পাঠ করেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here