অসাধু আইনজীবিদের কারণেই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ অসম্ভব হয়ে পড়ছে ।।

0
70

 

মো:এলাহি শাহারিয়ার নাজিম

কুরিগ‌্রাম,রৌমারী।।

 

কুড়িগ্রামের রৌমারীতে কোনো মতেই থামছে না মাদক কারবারীদের ব্যবসা ।এখান থেকে প্রতিদিন দেশের বিভিন্ন জেলায় যাচ্ছে মাদকের বড় বড় চালান। পুলিশ-বিজিবির বিশেষ অভিযানে দু-একটি ছোট চালান ধরা পড়লেও ধরাছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে মাদকের বড় বড় চালানগুলো ।গত দুই দিনে অভিযানে  দুটি মাদকের ছোট চালান আটক করেছে রৌমারী থানা পুলিশ ।

 

রৌমারী থানা সূত্রে জানা যায়, ২৫ ডিসেম্বর রাত আড়াইটার দিকে রৌমারী উপজেলার ভন্ধুরচর এলাকায় অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম -হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে ,রৌমারী থানার উপ-পরিদর্শক (এসআই ) জিয়াউর রহমান ।আটককৃত মাদক ব্যবসায়ী ভন্ধুর চর এলাকার মৃত গোলাম শহীদের ছেলে মোঃ শাহ জামাল (৪৫)।

 

এদিকে ২৬ শে ডিসেম্বর রাত সাড়ে বারোটার দিকে উপজেলার খেয়ার চর চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই গ্রামের মাহুর রহমানের ছেলে মোঃ আবু বক্কর (২৮)নামে আর এক মাদক ব্যবসায়ীকে ৮০০ পিস ইয়াবাসহ আটক করে রৌমারী থানার উপ-পরিদর্শক এস আই তুহিন মিয়া ।

 

এই ঘটনায় রৌমারী থানার পরিদর্শক (ওসি )আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধিকে জানান ,আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক আইনে মামলা করে কুড়িগ্রাম জেলা হতে পাঠানো হয়েছে ।তিনি আরো জানান পুলিশের অভিযান অব্যাহত থাকবে ।তিনি বলেন সমস্যা হচ্ছে আমরা মাদক ব্যবসায়ীদের ধরে আদালতে পাঠাই, আর কিছু অসাধু আইনজীবীদের কারণে কিছুদিন পরে তারা সহজেই জামিন নিয়ে বেরিয়ে এসে, আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here